Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বালিয়াটি ইউনিয়নে স্বাস্থমন্ত্রী জাহিদ মালেক মহোদয়ের ভিজিএফের চাল বিতরণ
বিস্তারিত

বৃহস্পতিবার (২২জুন )  দুপুরে সাটুরিয়া উপজেলার বালিয়াটি ইউনিয়ন পরিষদ চত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপহার হিসেবে ভিজিএফের ৬৭৬ জন দুস্থ্যদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন স্বাস্থ্যমন্ত্রী ও মানিকগঞ্জ- সাটুরিয়া ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব জাহিদ মালেক মহোদয়।

বালিয়াটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর সোহেল আহমেদ চৌধুরীর সভাপতিত্বে আরও বক্তব রাখেন বালিয়াটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন।

এসময় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক আরো বলেন, ভ্যাকসিন দিলে মানুষ মরে যাবে। বরং আমরা সময় মত ভ্যাকসিন না দিলে লক্ষ লক্ষ মানুষ মারা যেত। আমরা করোনা নিয়ন্ত্রণে এশিয়ায় প্রথম হয়েছি। ভারতের মত বৃহত্তম রাষ্ট যেখানে ব্যার্থ হয়েছে। আমরা থ্যাইলেন্ড, শ্রিলংকার চেয়ে আগে ভ্যাকসিন সংগ্রহ করে আপনাদের বিনামূল্যে দিয়েছি। প্রতিটি মানুষকে ৩-৪ বার ভ্যাকসিন দিয়েছি। প্রতিটি ভ্যাকসিনে ১০ হাজার টাকা করে খরচ হয়েছে সরকারের।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, আমরা যানি আপনারা খুব কষ্টে আছেন। দ্রব্য মূল্যে অধিক বৃদ্ধি পেয়েছে। যুদ্ধের কারনে তেলের দাম অধিক বৃদ্ধি পেয়েছে। তবে এখন আস্তে আস্তে দাম কমছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ঈদে আপনাদের পাশে থাকার চেষ্ট করে যাচ্ছেন। টিসিবির মাধ্যমেও সরকার দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করা হচ্ছে।

এসময় তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে মানিকগঞ্জে ব্যাপক উন্নয়ন হয়েছে, কর্ণেল মালেক মেডিকেল কলেজ এন্ড হাসাপাতাল, ম্যাটস, ফায়ার সার্ভিস ষ্টেশন, শত শত কোটি টাকার রাস্তার উন্নয়ন মূলক কাজ করেছেন।

এসময় সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তা রহমান, সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস, সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, মানিকগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহাসহ সাটুরিয়া ও জেলা আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে স্বাস্থ্যমন্ত্রী সাটুরিয়া, পরে হরগজ ও ফুকুরহাটি ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ করেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
05/07/2023
আর্কাইভ তারিখ
31/01/2024